1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

পাথরঘাটায় জবি শিক্ষার্থীর উপর হামলা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৬০৯ জন পড়েছেন

জবি প্রতিনিধিঃ জমি বিরোধের জেরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) লোক প্রশাসন বিভাগের ১৪ ব্যাচের শিক্ষার্থী রফিকুল ইয়াসিনের উপর হামলা করেছে প্রতিবেশি হেলাল ও তার আত্মীয়স্বজন।
বুধবার দুপুর ১টায় বরগুনা উপজেলার পাথরঘাটা উপজেলার ৯ নং ওয়ার্ড বাসিন্দা জবি শিক্ষার্থী রফিকুলের উপর এ হামলা হয়। পরে আহত অবস্থায় ওইদিনই তাকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ শনিবার (১৮ এপ্রিল) হসপিটাল থেকে বাড়িতে ফিরে আসেন।

জানা যায়, জমির ভিতর দিয়ে ঘর তুলায় রফিকুল ইয়াসিনের বাবা কাঞ্চন মল্লিকের সাথে প্রতিবেশি হেলালের নিয়মিত কথাকাটাকাটি হতো।

গত বুধবার (১৫ এপ্রিল) আম গাছের জায়গা নিয়ে প্রতিবেশীর সাথে ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে হেলাল জবি শিক্ষার্থী রফিকুল ইয়াসিনকে মারতে থাকে সাথে সাথে হেলালের শ্যালক জাকির ও ভাগ্নে হাসানও হামলা চালায়।

জবি শিক্ষার্থী রফিকুল ইয়াসিন জানায়, আমি ঘুম থেকে উঠে দেখি আমাদের গাছের আম ভাগাভাগি করছিল। ভাগাভাগির কারণ জানতে প্রথম মাকে জিজ্ঞাস করি পরে ওদের জিজ্ঞাস করলে গাছের জায়গাটি তাদের দাবি করে অথচ জায়গাটি আমাদের। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে তারা আমার উপর এ হামলা চালায়। হামলার ঘটনাটি আমি স্থানীয় জন প্রতিনিধিদের জানাইছি।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা ভাইস চেয়ারম্যন হাফিজুর রহমান সোহাগ বলেন, আমি বিষয়টা আজকেই জানতে পারছি। আমি মীমাংসা করে দিচ্ছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: