1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

চিরিরবন্দরে স্বেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর উদ্যোগে চালু হলো মাসব্যাপী ফ্রী এম্বুলেন্স সার্ভিস ও চিকিৎসা পরামর্শ হটলাইন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৬৫৬ জন পড়েছেন

ভরত রায় প্রত্যয়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করায় বাংলাদেশে এ ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সতর্কতা ও সচেতনমূলক পদক্ষেপের অংশ হিসেবে সরকারের পাশপাশি কাজ করছেন বিভিন্ন স্বেচ্ছাশ্রম বা স্বেচ্ছাসেবী সংগঠন গুলো।

করোনা সংকট পুর্ন মুহুর্তে চিরিরবন্দর উপজেলার ১২ টি ইউনিয়নের কর্মহীন দুস্থ্য অসহায় মানুষদের কথা চিন্তা করে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” আগামী ১ মাসের জন্য ফ্রী এ্যাম্বলেন্স সার্ভিস উদ্ভোধন করলো।

আজ বিকাল ৫ ঘটিকায় চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান ডাঃ আজমল হক এই সার্ভিসের কার্যক্রম উদ্ভোধন করেন।
ডাঃ আজমল হক বলেন যেহেতু করোনা প্রাভাব কতোদিন স্থায়ী থাকবে সেটা কারই জানা নেই, তাই সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর মহতী কার্যক্রকে সাধুবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন ” পাশে দাঁড়াও” সংগঠনের প্রধান উপদেষ্টা চিরিরবন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু। তিনি বলেন উপজেলার ১২ টি ইউনিয়নের কর্মহীন দুস্থ্য অসহায় মানুষদের কথা চিন্তা করে আমরা আগামী এক মাসের জন্য সেচ্ছায় এবং বিনা মুল্যে এম্বুলেন্স সার্ভিস চালু করা হলো। এসময় তিনি সমাজের বিত্তবান মানুষদের অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর অনুরোধ করেন।

“পাশে দাঁড়াও” এর আহব্বায়ক জাতীয় “দৈনিক আমাদের সময়” এর চিরিরবন্দর প্রতিনিধি সাংবাদিক মাহাফুজুল ইসলাম আসাদ বলেন, করোনা মহামারীতে আমরা চিরিরবন্দর উপজেলার প্রতিটি ইউনিয়নের তৃনমুল পর্যায়ের মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষে আগামী এক মাস বিনামূল্যে এ্যাম্বুলেন্স সার্ভিস ও ঘরে বসেই মোবাইল ফোনে চিকিৎসা পরামর্শের জন্য হেল্প সার্ভিস হটলাইনের ব্যবস্থা করেছি। যাহার হটলাইন নম্বর ০১৭৯৫৩১০৫৪৭।

পাশাপাশি ১২ টি ইউনিয়নে “পাশে দাঁড়াও” এর শতাধিক সেচ্ছাসেবক সচেতনতা বাড়াতে নিরলস ভাবে কাজ করছে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন এভারগ্রীন ক্লিনিকের পরিচালক ডাঃ ওয়াসিম উদ্দিন শাহ, “পাশে দাড়াও” এর সদস্য সচিব মোঃ মাজেদুল ইসলাম প্রমূখ, অনলাইন পত্রিকার সাংবাদিক ভরত রায় প্রত্যয়, ক্যামেরা পারসন গোলাম মোস্তফা প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: