1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নেত্রকোনা সদর সিংহের বাংলা ইউনিয়নে গনসচেতনা বৃদ্ধি করতে প্রতিদিন প্রচারনা চালাচ্ছেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান 

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৫৪৮ জন পড়েছেন

আব্দুল নূর, নেত্রকোনা থেকে: করোনা ভাইরাস এ যেন এক মহা আতঙ্কের নাম। প্রতিনিয়ত আক্রান্ত হচ্চে সারা বিশ্বের হাজার হাজার মানুষ।মারাও যাচ্চে অসংখ্য মানুষ। দিনের পর দিন বাংলাদেশেও করোনা রোগীর পরিমাণ বৃদ্ধি পাচ্ছে।সারা দেশের প্রায় অধিকাংশ জেলাকেই লক ডাউন করা হয়েছে।

নেত্রকোণা জেলাকে লক ডাউন করা হয়েছে অনেক দিন হয়ে গেল।স্বাভাবিক ভাবেই লক ডাউনে রয়েছে নেত্রকোনা সদর উপজেলাও।কিন্তুু তারপরও গতকাল পর্যন্ত মোট ২৯ জন করোনা সনাক্ত হয়েছে নেত্রকোনায় ।তারপরও লোকজনদের মধ্যে সচেতনতার কোন লক্ষণই নেই যেন।

প্রায়ই নেত্রকোনার সদর বাংলা ইউনিয়নের প্রতিটা গ্রামেই গণজমায়েত হতে দেখা যায়।তাই সাধারণ মানুষদের সচেতন করা এবং এই মহামারী থেকে বাঁচার জন্য সবাইকে ঘরে থাকতে আহ্বান করেন ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম সাহেব।।তিনি সদরের অত্র ইৃউনিয়নের গনজমায়েত হওয়া এলাকাগুলো প্রতিদিন পরিদর্শন করে সাধারন মানুষদের ধারে ধারে প্রতিদিন যাচ্চেন।

প্রতিদিন তাহার ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডে উঠান বৈঠক করে সেই ওয়ার্ড মেম্বারদের সাথে নিয়ে মানুষদের সরকার কর্তৃক সাস্থবিধি ও করোনা ভাইরাসের ব্যাপারে মানুষকে সচেতন করে তুলছেন।
তার এমন মহৎ কাজের জন্য অত্র ইউনিয়নের সকল জনগন তার প্রশংসা করছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: