1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩০

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ১০১৬ জন পড়েছেন

মোঃ জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শহীদ মাতুব্বর (৪৫) নামে একজন নিহত হয়েছে। আর এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মঙ্গলবার সকালে উপজেলার মানিকদহ ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের কমপক্ষে ২০টি বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর রহমান ও স্থানীয়রা জানান, শাহজাহান মাতুব্বর সমর্থকদের সাথে জাহাঙ্গীর মাতুব্বর এর সমর্থকদের গ্রাম্য আধিপত্য নিয়ে সংঘর্ষ হয়। এতে শহীদ মাতুব্বর গুরুতর আহত হলে তাকে সেখান থেকে উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। মৃত শহীদ মাতুব্বর শাহজাহান মাতুব্বরের পক্ষের লোক বলে জানা যায়। জাহাঙ্গীর মাতুব্বর এবং শাহজাহান মাতুব্বর দুজনেই বর্তমান সাংসদ মুজিবর রহমান নিক্সন চৌধুরীর সমর্থক বলে জানা যায়। এ ঘটনায় বাকি আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

খবর পেয়ে ভাঙ্গা থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিলেও দুই পক্ষের সমর্থকরা আবার বিরোধে অংশ নেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে। যে কোন সময় বড় ধরনের সহিংস ঘটনা ঘটে যেতে পারে বলে জানিয়েছে এলাকাবাসী।

ভাঙ্গা থানার অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমান পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দাঙ্গা ও মার্ডারের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: