1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে চালের কার্ড করে দেয়ার নামে প্রতারণার অভিযোগে আইনজীবীকে অর্থদন্ড

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ৮০০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ওএমএসের ১০টাকা কেজি দরের চালের কার্ড করে দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন বলেন, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই আইনজীবীকে এই অর্থদন্ড দেয়া হয়।

অর্থদন্ডপ্রাপ্ত মমতাজুর রহমান বিপুল (৫৪) শহরের আশ্রমপাড়া এলাকার প্রয়াত নাসিরুল ইসলামের ছেলে এবং তিনি ঠাকুরগাঁওয়ে আইনজীবী পেশায় নিয়োজিত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, ওএমএসের চালের কার্ড করে দেয়ার প্রলোভন দেখিয়ে সবজি ব্যবসায়ী আলমগীর হোসেনের কাছ থেকে ২ হাজার ৫শ টাকা নেন ঠাকুরগাঁওয়ের আইনজীবী মমতাজুর রহমান বিপুল। এরপর ওই সবজি ব্যবসায়ীকে চালের কার্ড না দিয়ে টালবাহানা শুরু করেন।

বুধবার দুপুরে গোপনে এমন খবর পেয়ে জেলা প্রশাসন চত্বরে আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে আটক করা হয়। ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত বসালে সেখানে ওই আইনজীবী তার দোষ স্বীকার করেন। এরপর দুর্যোগ ব্যবস্থাপনা আইনের ২০১২ এর ৪৩ ধারায় আইনজীবী মমতাজুর রহমান বিপুলকে ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: