1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

ইতালি প্রবাসী মুজিবুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে নিজ এলাকায় বাংলাদেশে ত্রান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ১৯০ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
বৈশ্বিক এই মহামারিতে পৃথিবী আজ লকডাউনে দিন পার করছে, প্রতিদিনই মৃত্যুর মিছিলে লাশের সারি লম্বা হচ্ছে। করোনার থাবায় বাংলাদেশও এখন স্থবির হয়ে পড়েছে আর খেটে খাওয়া দিনমজুরদের অবস্থা অত্যান্ত লাজুক হয়ে পড়েছে।সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন।
রোমা নর্দ আওয়ামী লীগ, ইতালি এর সম্মানিত সভাপতি ও রোম শহরের বাঙ্গালি কমিনিউটির সবার  পরিচিত মুখ জ্বনাব মুজিবুর রহমান মিয়ার ব্যক্তিগত উদ্যোগে মঙ্গলবার (২১ এপ্রিল) টাংগাইল জেলার কালিহাতি উপজেলার পারখী ইউনিয়নের প্রায় ৩৫০ টি পরিবার ও ভূয়াপুর উপজেলার ফলদা ইউনিয়নের ৩০ টি পরিবারের মধ্যে প্রায় ৩.৫ টন চাল বিতরণ করেন।অতীতেও বাংলাদেশের বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগের সময় তিনি অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন এবং সেই ধারাবাহিকতায় এবারও করোনাভাইরাসের লকডাউনের চলাকালীন সময়ে অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন।
ইতালির বর্তমান পরিস্থিতি খুব বেশি একটা ভাল না হওয়া সত্তেও তার এই মহৎ উদ্যোগকে তার নিজ এলাকার মানুষ তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।মুজিবুর রহমান মিয়া সকলের কাছে দোয়া চেয়েছেন বিশেষ করে তার বড় ছেলে মিরাজের  জন্য সকলের কাছে দোয়ার দরখাস্ত করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: