1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

দৌলতখানে ৮ ব্যবসায়ীকে ৪৯ হাজার টাকা জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৫৭২ জন পড়েছেন

ভোলা প্রতিনিধি মোঃ ছিদ্দিক

মাহে রমজান ও করোনাভাইরাসকে পুঁজি করে ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোলার দৌলতখানে ৮ ব্যবসায়ীকে ৪৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২৫ এপ্রিল) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পৌরশহরে পৃথকভাবে এ অভিযান পরিচালনা করেন।

এ সময় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় নাহার ষ্টোরকে ২০ হাজার, সবজি ব্যবসায়ী কামালকে ২ হাজার ও মুড়ি ব্যবসায়ী মিঠুনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মূল্য তালিকা প্রদর্শন না করায়, তালুকদার ষ্টোরকে ৫ হাজার,মনির ষ্টোরকে ৫ হাজার,সালাউদিন ষ্টোরকে ৫ হাজার, কাঁচা মালের আড়ৎ ইব্রাহিমকে ৫ হাজার ও সামছুউদ্দিন মিয়ার আড়তকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জীতেন্দ্র কুমার নাথ জানান, দ্রব্যমূল্যের দাম অধিক রাখায় ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ৮ ব্যবসায়ীকে ৪৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নৌ-বাহিনীর লেফট্যানেন্ট কমান্ডার তানভীর আহসান, দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা সংগীয় ফোর্স সহ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: