1. admin@protidinershomoy.com : admin :
  2. nahiannews24@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
  3. akashkishoregonj89@gmail.com : এডমিন : এডমিন এডমিন
  4. nasimriyad24@gmail.com : নির্বাহী সাম্পাদক : নির্বাহী সাম্পাদক
  5. habibadnansohel758@gmail.com : সোহেল রানা : সোহেল রানা
  6. jannatwltelecom2016@gmail.com : ADMIN : ADMIN
  7. kabiralmahmud77@gmail.com : কবির আল মাহমুদ, ইউরোপ ব্যুরো প্রধান : কবির আল মাহমুদ, ইউরোপ ব্যুরো প্রধান
  8. Mamunshohag7300@gmail.com : Sub Editor : Sub Editor
  9. noornur710@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  10. rshahinur602@gmail.com : সম্পাদক : সম্পাদক
  11. salimrezataj68@gmail.com : Selim Reza : Selim Reza
  12. shamimsikder488@gmail.com : Shamim Sikder : Shamim Sikder
  13. showdip4@gmail.com : মেহেরাবুল ইসলাম সৌদিপ : মেহেরাবুল ইসলাম সৌদিপ
  14. shujanthakurgaon@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
  15. sobujsarkerbd10@gmail.com : Sobuj Sarkar Staff Reporter : Sobuj Sarkar Staff Reporter
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুরের ভাঙ্গায় অভিযানে নিষিদ্ব ইলিশ জব্দঃ আটক-১ “মায়া মানুষের আত্মার একটি প্রবৃত্তি” জে পি তালাস ঠাকুরগাঁওয়ে পুকুর থেকে এক শিশুর লাশ উদ্ধার বেলকুচিতে ট্রাকের ধাক্কায় নিহত ১ মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসকে জন্মদিনের শুভেচ্ছা: শ্যামল মজুমদার শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উদযাপন করেছে শেখ রাসেলে জাতীয় শিশু-কিশোর পরিষদ ইতালী ইতালীতে বাংলাদেশি মালিকানাধীন মাম্মা রেস্টুরেন্ট এন্ড চিকেন হট এর শুভ উদ্বোধন জাহাঙ্গীর আলম প্রতারণার মামলায় গ্রেপ্তার দূর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন শ্যামল মজুমদার নিক্সন চৌধুরীকে ৮ সপ্তাহের আগাম জামিন

বাগমারায় মাদ্রাসার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ সদস্য এনামুল

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৩০ Time View

বাগমারা, রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, আমরা দুনিয়াতে সামান্য সময়ের জন্য এসেছি। এই সময় টুকু ভালো কাজে আল্লাহর দেখানো পথে ব্যয় করি। জীবন শেষ হয়ে গেলে আর কিছুই করার থাকবেনা। বেঁচে থাকতেই পরকালের রোজগার করতে হবে। অনেক সম্পদ থেকে লাভ কি? সেটা যদি ভালো কাজে ব্যবহার করতে না পারি। আমাদের সবাইকে দীনি শিক্ষা অর্জণ করতে হবে। যে শিক্ষা মৃত্যু পর আমাদের কাজে লাগবে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলার মোহনগঞ্জ মাদ্রাসার চারতলা ভিতবিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথি বক্তব্য কালে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, যারা কোরআন শিক্ষা করে তারা ইহজগতেও সম্মানের ব্যক্তি পরকালেও তারা সম্মানীত হবেন। প্রতিটি শিশুকে মাদ্রাসায় দীনি শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। দীনি শিক্ষা ছাড়া কোন শিক্ষার মূল্য থাকবে না। একজন নেককার সন্তান পিতার মাতার জন্য আর্শিবাদ। যার অন্তরে কোরআনী শিক্ষা আছে তার দ্বারা খারাপ কাজ আসা করা যায় না। মসজিদ, মাদ্রাসা আল্লাহর ঘর। আল্লাহর ধ্যানে মানুষমগ্ন থাকে এখানে। দেশ ও দশের কল্যাণে দোয়া করা হয় মসজিদ-মাদ্রাসায়। মসজিদ এবং মাদ্রাসায় দান করলে সেটা নষ্ট হয় না। কাল কিয়ামতে ওই দানই আপনার সাফায়েত করবে। একটি সন্তান হলেও মাদ্রাসায় পড়ানো আহবান জানিয়েছেন তিনি।

উপজেলা পরিষদের ২০১৯-২০ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন তহবিল হতে প্রায় ৩৪ লাখ টাকা ব্যয়ে চারতলা ভিত বিশিষ্ট মাদ্রাসা ভবনের একতলা নির্মাণ করা হবে। উপজেলা পরিষদের অর্থায়নে একতলা নির্মাণ করা হলেও ২য় তলা বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ব্যক্তিগত তহবিল থেকে নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিলকুমার সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ, উপজেলা এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কাউন্সিলর হাচেন আলী, গনিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, মোহনগঞ্জ কওমী মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ইউনুস আলী প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page