1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের নেতৃত্বে কর্মহীন দিনমজুরদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২ মে, ২০২০
  • ৬৪২ জন পড়েছেন
মোমিন হাসানঃ মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে আপনাদের নানামুখী কর্মসূচি ও  মানব সেবার অংশ হিসেবে আজ সিরাজগঞ্জ জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের নেতৃত্বে কর্মহীন হয়ে পড়া দিনমজুরদের মাঝে দ্বিতীয় দফায় উপহার সামগ্রী বিতরণ করেন।
রাসেদ ইউসুফ জুয়েল জানান, বর্তমান শুধু বাংলাদেশ নয় সারা বিশ্ব কঠিন সময় পার করছে। সব জায়গার মতো সিরাজগঞ্জ শহর লক ডাউন হওয়ায় দিনমজুর, নিম্ন আয়ের মানুষ কাজে নামতে পারছেন না। এই সংকট মোকাবিলায় আমাদের সবার উচিত যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া।
তিনি আরো বলেন, জাতির নিরাপত্তা নিশ্চিত করতে, সবাইকে বাসায় রাখতে, আমার সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে অন্তত কয়েক দিনের খাবার বিতরণ করেছি, যা পরিস্থিতি অনুযায়ী অব্যাহত থাকবে। আর এই ধারাবাহিকতায় তাদের ঘরে রাখা সম্ভব হবে। তাতে সংক্রামক ব্যাধিটির সংক্রামন হবে কম। এতে হয়তো বেঁচে যাবে পুরো দেশ পুরো জাতি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: