1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

পথচারি রোজাদারদের মাঝে দৈনিক উপচার পরিবারের ইফতার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৪১ জন পড়েছেন

রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক উপচার পরিবার পবিত্র রমজান মাসে ইফতার বিতরণ  করে চলেছেন। এই ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত থাকবে পুরো রমজান মাসজুড়ে বলে তাঁরা জানিয়েছেন।

এরই অংশ হিসেবে আজ সোমবার বিকেলে রাজশাহী প্রেসক্লাব প্রাঙ্গণ,লক্ষীপুর ভাটাপাড়া,সাগরপাড়া,ঘোষপাড়া মোড় এলাকার ৫০০ পথচারি রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: নুরে ইসলাম মিলন। এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান,মহানগর সেক্টর কমান্ডার্স ফোরাম সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান,জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) জেলা সভাপতি আবু কাউসার মাখন,দৈনিক উপচার পত্রিকার ক্রীড়া সম্পাদক: মাসুদ পারভেজ চৌধুরী,সহ-নির্বাহী সম্পাদক : মাসুদ রানা, সহ-ব্যাবস্থাপক: এহেসান হাবীব তারা,যুগ্ন-ব্যাবস্থাপক:সাজিদ রওশন ঈসান প্রমুখ উপস্থিত ছিলেন।

তারা জানান, এর আগে করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় গত ২৫মার্চ থেকে আমাদের দৈনিক উপচার পত্রিকা প্রিন্ট ভার্সন বন্ধ রেখে অনলাইন ভার্সন (www.dailyupocharbd.com) চালু রেখে প্রতিদিনের পত্রিকা প্রিন্টের খরচ থেকে এ পর্যন্ত রাজশাহী মহানগরী,গোদাগাড়ী,তানোর ও পত্রিকার প্রকাশক ও সম্পাদকের গ্রামের বাড়ি বাগমারায় সর্বমোট ১৪০টি পরিবারকে চাল,ডাল,ডিম,আলু ও তেল সরবরাহ করা হয়েছে এবং পবিত্র রমজান মাসজুড়ে কয়েকজনের সেহেরীর ব্যাবস্থাও করা হয়েছে।

দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: নুরে ইসলাম মিলন বলেন, মানবিকতা ও সমাজের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে থাকি। এর অংশ হিসেবে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন অসহায় পরিবারগুলোকে সহায়তা দিয়ে আসছি। এই সহায়তা দেয়া কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: