1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

লাকসাম উপজেলা ছাত্রলীগের পক্ষে সাইফুল ইসলাম (রাজু) লাকসাম পৌর-শহরের ভাসমান মানুষের মাঝে ইফতার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৬ মে, ২০২০
  • ১৯১ জন পড়েছেন

রবিউল হোসাইন সবুজ,(কুমিল্লা প্রতিনিধি) :গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী জনাব তাজুল ইসলাম এমপি মহোদয় এবং লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলীর নির্দেশনায় কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল এর সার্বিক তত্ত্বাবধানে লাকসাম উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাজু ১২ম রমজানে লাকসাম পৌর-শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল , অসহায় , ভাসমান মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে ইফতার বিতরণ করে যাচ্ছে। লাকসাম উপজেলা ছাত্রলীগ করোনা ভাইরাসের মহামারী’র শুরুতে সাধারণ মানুষের মাঝে হ্যান্ড স্যানিটাইজার মাস্ক , গ্লাভস এবং সবজি সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে । তাছাড়া দরিদ্র কৃষকের ধান কেটে বাড়িতে দিয়ে আসেন।
তারই পাশাপাশি রমজান মাসব্যাপি শহরের ছিন্নমূল অসহায় ভাসমান মানুষদের মাঝে ইফতার দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজ ১২তম দিন লাকসাম পৌর-শহরে ভিন্ন,ভিন্ন ৩টি স্থানে ইফতার বিতরণ করেন লাকসান উপজেলা ছাত্রলীগের সেচ্ছাসেবক বৃন্দ ।

লাকসাম উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার , ও লাকসাম -মনোহরগঞ্জ গর্ব,অহংকার প্রিয় নেতা স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী জনাব তাজুল ইসলাম এমপি মহোদয়ের নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ গঠিত যে কোন কর্মসূচি বাস্তবায়ন করতে প্রস্তুত আছি। আমাদের উপজেলা ছাএলীগ নেতৃবৃন্দ সব সময় অসহায় মানুষের পাশে আছেন এবং থাকবেন ।আমি সাইফুল ইসলাম রাজু আওয়ামী লীগ পরিবারের সন্তান। আর আমার দেহতে যতদিন একফোঁটা রক্ত থাকবে ততদিন আমি জননেত্রী শেখ হাসিনার দল করে যাব এতে মরণ হলে হবে।

এসময় উপস্থিত ছিলেন ছাএলীগ নেতা জুয়েল মাহমুদ, তুশার,স্বাধীন, রুবেল, জামিল,আরিফ, সুজন,রবিন,রাজু,মান্না, সাকিবসহ আরো অনেকে স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: