1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

দু’গ্রামে বিরোধ, প্রাণ গেল যুবকের, আহত ৪

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ২৩২ জন পড়েছেন

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:টাঙ্গাইলের গোপালপুরে দু’গ্রামের পূর্ব বিরোধ ও তু”ছ ঘটনাকে কেন্দ্র করে গণপিটুনির মারধরে মো. রমজান আলী (২২) নামে এক যুবকের অবশেষে মৃত্যু হয়েছে।

নিহত রমজান আলী উপজেলার বড়খালী গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। এ গণপিটুনি মারধরের ঘটনায় আহত হয় একই গ্রামের আজাদ (২৮), অনিক (২৪) আলাউদ্দিন (২৫) ও কবির (২০) নামে তার ৪ বন্ধু।

গত সোমবার রাতে ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সে গাজীপুর ওয়ালটন কোম্পানীতে চাকুরি করতো। মঙ্গলবার (১২ মে) সকালে রমজানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে গোপালপুর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার জোত আতাউল্লা ও খানপাড়া এ দুই গ্রামের মধ্যে দীর্ঘ দিন যাবৎ তু”ছ ঘটনাকে নিয়ে বিরোধ চলছিল। গত ২৮ এপ্রিল রমজানসহ তার বন্ধুরা বিকালে জোত আতাউল্লা গ্রামে ঘুরতে গেলে খানাপাড়া গ্রামের মানুষ ভেবে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি তাদের কে পিটিয়ে মারধর করে। এতে ঘটনা¯’লে রমজান গুরুত্বর আহত হলে ¯’ স্থানীয়রা তাকে উদ্ধার গোপালপুর উপজেলান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সেখানকার চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে কিছুদিন ভর্তি থাকার পর ঢাকার একটি হাসপাতালে অপারেশনের জন্য রেফার্ড করেন চিকিৎসকরা। গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় গোপালপুর থানা তদন্ত কর্মকর্তা কায়ুম খান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে বলেন- এ ব্যাপারে রমজানের বড় ভাই শাহীন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মারধরের যারা জড়িত রয়েছে তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: