1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

রামগঞ্জে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা তুলে দিলেন পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রাশেদ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৩৬১ জন পড়েছেন

আবদুর রহমান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনার প্রাদুর্ভাব রোধে গৃহবন্দি কর্মহীন ৬ শতাধিক অসহায় মানুষকে সামাজিক দূরত্ব নিশ্চিত করে চেয়ারে বসিয়ে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শনিবার (১৬ মে) দুপুরে রামগঞ্জ এমইউ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে রামগঞ্জ পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রাশেদুল হাসানের ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন রামগঞ্জ পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ বেলাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ কাজী, আবুল হোসেন, যুবলীগ নেতা রাশেদ হোসেন ও শাহাদাত মোল্লা সহ প্রমুখ।জানা যায়, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খাঁন ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুর নির্দেশে পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রাশেদুল হাসান খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেন। এর পরিপ্রেক্ষিতে রামগঞ্জ পৌরসভার রতনপুর ও আউগনখিল এলাকার অসহায় ৬ শতাধিক মানুষের তালিকা করা হয়।

শনিবার আনুষ্ঠানিকভাবে সামাজিক দূরত্ব নিশ্চিত করে চেয়ারে বসিয়ে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়েছে। এতে প্রতিটি প্যাকেট চালসহ ৫টি খাদ্যপণ্য রয়েছে।

এ ব্যাপারে পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রাশেদুল হাসান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী করোনা প্রতিরোধে বাধ্যতামূলক গৃহবন্দীতে থাকায় শ্রমিজীবি মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। স্থানীয় সাংসদ ও জেলা যুবলীগের নির্দেশে কর্মহীন মানুষগুলোর খাদ্য সংকট নিরসনে আমার সাধ্যমত সহায়তা করেছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: