1. admin@protidinershomoy.com : admin :
  2. nahiannews24@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
  3. akashkishoregonj89@gmail.com : এডমিন : এডমিন এডমিন
  4. nasimriyad24@gmail.com : নির্বাহী সাম্পাদক : নির্বাহী সাম্পাদক
  5. habibadnansohel758@gmail.com : সোহেল রানা : সোহেল রানা
  6. jannatwltelecom2016@gmail.com : ADMIN : ADMIN
  7. kabiralmahmud77@gmail.com : কবির আল মাহমুদ, ইউরোপ ব্যুরো প্রধান : কবির আল মাহমুদ, ইউরোপ ব্যুরো প্রধান
  8. Mamunshohag7300@gmail.com : Sub Editor : Sub Editor
  9. noornur710@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  10. rshahinur602@gmail.com : সম্পাদক : সম্পাদক
  11. salimrezataj68@gmail.com : Selim Reza : Selim Reza
  12. shamimsikder488@gmail.com : Shamim Sikder : Shamim Sikder
  13. showdip4@gmail.com : মেহেরাবুল ইসলাম সৌদিপ : মেহেরাবুল ইসলাম সৌদিপ
  14. shujanthakurgaon@gmail.com : স্টাফ রিপোর্টার : স্টাফ রিপোর্টার
  15. sobujsarkerbd10@gmail.com : Sobuj Sarkar Staff Reporter : Sobuj Sarkar Staff Reporter
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৪১ অপরাহ্ন
শিরোনাম
প্রধানমন্ত্রীর শ্রমবান্ধব কার্যক্রমে দেশ আজ স্বনির্ভরতার দিকে এগিয়ে চলেছে-শেখ আফিল উদ্দিন পিটিয়ে মানুষ হত্যা করে পুড়িয়ে তান্ডবের প্রতিবাদে উদীচী রাজশাহীর প্রতিবাদি সমাবেশ লোহাগড়ায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বেলকুচিতে কমিউনিটি পুলিশিং ডে পালিত চাষকৃত রুই জাতীয় মাছের অর্গানোলেপটিক পরীক্ষা’ বিষয়ে সেমিনার ছাত্রলীগ সভাপতির জন্মদিন, জবি ছাত্রলীগের নানা কর্মসূচি কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির জন্মদিন উদযাপনে বনানী থানা ছাত্রলীগ র‍্যাবের অভিযানে ৯টি পিস্তল ৪৯ রাউন্ড গুলি ১৯টি ম্যাগজিনসহ ইউপি সদস্য গ্রেফতার মহানবী (সা:)কে অবমাননার প্রতিবাদে রামগঞ্জে কওমি মাদ্রাসা ঐক্য পরিষদের বিক্ষোভ মুসলিম উম্মাহ’র হাক-ডাকে প্রকম্পিত বেনাপোল বন্দর

গরীবের কোনো দল নেই – তোফায়েল আহমেদ

মোঃ ছিদ্দিক, ভোলা প্রতিনিধি
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ২৪ Time View

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ করোনা পরিস্থিতি মোকাবেলায় ত্রাণ কার্যক্রমে নিয়োজিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, নিষ্ঠার সাথে, সততার সাথে ত্রাণ বিতরণ করতে হবে। মনে রাখতে হবে গরীব গরীবই। তার কোন দল নাই। দলমত নির্বিশেষে সকল মানুষ যাতে ত্রাণ পায় সে বিষয়টি নিশ্চিত করতে হবে। কোন অনিয়ম পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আজ শনিবার দুপুরে ভোলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি এ সময় আরও বলেন, ভোলা একটি বিচ্ছিন্ন দ্বীপ। এখান থেকে নমুনা সংগ্রহ করে বরিশাল বা ঢাকায় পাঠাতে কষ্ট হয় বিধায় ভোলায় সেম্পল ৪টি কালেকশন বুথ স্থাপন করা হয়েছে। স্বাস্থ্যমন্ত্রীর সাথে কথা হয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ আরও বলেন, অচিরেই ভোলায় করোনা পরীক্ষার জন্য একটি ল্যাব স্থাপন করা হবে।
আজ শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে একই সাথে ভোলা, বোরহানউদ্দিন ও দৌলতখান হাসপাতালে ৩টি বুথ উদ্বোধন করেন তোফায়েল আহমেদ।
উদ্বোধনী বক্তব্যে তোফায়েল আহমেদ ভোলা জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় সামনের সারিতে থেকে নিরলস কাজ করে যাওয়ায় জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রশসংসা করেন এবং তাদেরকে ধন্যবাদ জানান।
তোফায়েল আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করেছি। রাজনীতিবিদরা দেশ স্বাধীন করেছে। দেশের সকল দুর্যোগে রাজনীতিবিদরাই দেশবাসীর পাশে ছিল। বর্তমান করোনা পরিস্থিতিতেও রাজনীতিবিদরাই দেশবাহসীর পাশে রয়েছে। আমরা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনার এই দুর্যোগ মোকাবেলায় কাজ করে চলেছি। প্রধানমন্ত্রী অনেকগুলা নির্দেশনা দিয়েছেন। যথাযথভাবে যদি আমরা যদি সেই নির্দেশনাগুলো মেনে চলতে পারি তা হলে মনে করি আমাদের সমস্যা হবে না।
তিনি আরও বলেন, এ পর্যন্ত তার ব্যক্তিগত উদ্যোগে ভোলা সদর উপজেলায় ৩০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা করা হয়েছে। ৪র্থ দফায় আবার ১০ হাজার পরিবারকে ত্রাণ দেয়া হবে। আর এভাবে বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন ও চরফ্যাসনসহ গোটা জেলায় এমপি আলী আজম মুকুল, নুরুন্নবী চৌধুরী শাওন এবং আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, সারা দেশের প্রায় সকল সংসদ সদস্যই যার যার এলাকায় কাজ করে যাচ্ছেন। এ ছাড়া সরকারের তরফ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ভোলাতে ব্যাপক ত্রাণ এসেছে। এ সময় তিনি আরও বলেন, করোনা থেকে মুক্ত থাকার জন্য অবশ্যই সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। দূরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করতে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডাক্তার রতন কুমার ঢালি, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম, ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার মো: সিরাজ উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page