1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে আরো একজন করোনা স্বনাক্ত অক্রান্ত ব্যাক্তির বাড়ী লকডাউন

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:
  • সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ১৩৮ জন পড়েছেন

দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রবিবার আরো একজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এই নিয়ে এই উপজেলায় করোনা ভাইরাসে দুই জন আক্রান্ত হলো, তবে প্রথম করোনা ভাইসে আক্রান্ত হওয়া এনামুল হক ইতোপুর্বে সুস্থ্য হয়ে গেছে।
নতুন করে আক্রান্ত হওয়া ব্যাক্তি উপজেলার আলাদিপুর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর তার গ্রামের বাড়ী ও পৌর এলাকার প্রফেসর পাড়ার বাসীন্দা তিনি পেশায় একজন কাস্টম ইনেসপেক্টর।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে,তিনি গত ১২মে তার কর্মস্থল ঢাকা থেকে ফুলবাড়ীতে ফিরলে গত ১ মে তার নমুনা সংগ্রহকরে পাঠে রিপোর্ট পজেটিভ এলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার বাড়ী লকডাউন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী,থানার অফিসার্স ইনচার্জ ওসি ফকরুল ইসলামসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাসানুল হোসেন বলেন গত বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে রোববার রিপোট পজেটিভ এলে, আক্রান্ত ব্যাক্তিকে বসবাসরত প্রফেসর পাড়ার বাড়ীতে হোম আইসোলেশনে নিয়ে ওই বাড়ীটি লকডাউন করে দেয়া হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: