1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বিজিবি-১৬ নওগাঁ ব্যাটালিয়নের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২৩১ জন পড়েছেন

১৬ বিজিবি নওগাঁ ব্যাটালিয়নের উদ্যোগে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) সকাল সাড়ে ১১ টায় নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগিতা হতে বিজিবির ব্যাবস্থাপনায় সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫০০ টি অসহায় পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।

এসময় নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি, নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) উপ অধিনায়ক এ টি এম আহসান হাবীব উপস্থিত ছিলেন।

নওগাঁ ব্যাটালিয়নের (১৬ বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে ত্রান সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা এবং নওগাঁ জেলার পোরশা ও সাপাহার উপজেলার সিমান্ত এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে পর্যায়ক্রমে ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে।

এছাড়াও সীমান্তবর্তী এলাকা ছাড়াও সদর উপজেলায় প্রচুর হতদরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য ১৬ বিজিবি সিধান্ত গ্রহন করেছে।

এরই ধারাবাহিকতায় শনিবার সিমান্ত পাবলিক স্কুল মাঠে ৫০০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয়। পর্যায়ক্রমে আরও ত্রান সামগ্রী বিতরন করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, প্রতি প্যাকেটে রয়েছে- চাল ৪ কেজি, ডাল ২ কেজি, লবন ৫০০ গ্রাম, আটা ৪ কেজি।

প্রতিদিনেরসময়/আকাশ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: